নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৯শে জুলাই, ২০১৯ ইং , ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
শিরোনাম

জয়কে নিয়ে ভুয়া খবর : বাংলামেইলের ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৩ জনকে ধরে নিয়ে গেছে র‌্যাব

জয়কে নিয়ে ভুয়া খবর : বাংলামেইলের ভারপ্রাপ্ত সম্পাদকসহ ৩ জনকে ধরে নিয়ে গেছে র‌্যাব

দর্পণ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে,  তথ্য  ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কেন্দ্র একটি খবর প্রকাশের সূত্র ধরে অনলাইন সংবাদমাধ্যম বাংলামেইল২৪ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাহাদাত উল্যাহ খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার চৌধুরী ও সহ-সম্পাদক প্রান্ত পলাশকে ‘জিজ্ঞাসাবাদের জন্যে নিয়ে গেছে’ র‌্যাব।

র‌্যাব ৩ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সরওয়ার  একটি  সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দিনের বেলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

ভারপ্রাপ্ত সম্পাদককে তার উত্তরার বাসা থেকে ডেকে এনে আটক করা হয়। নির্বাহী সম্পাদককে বাংলামেইলের কার্যালয় থেকে আটক করেছে র‌্যাব ৩। রবিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তাকে কার্যালয় থেকে তুলে নেওয়া হয়। নির্বাহী সম্পাদকের সঙ্গে ওই সহ-সম্পাদককেও আটক করেছে র‌্যাব ৩। প্রতিষ্ঠানটির কার্যালয় কাকরাইলের স্কাউট ভবনের চতুর্থ তলায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বাংলামেইলের কার্যালয়ে র‌্যাব তালা দিয়ে গেছে। অফিসের একটি, নিজেদের দুটি তালা ব্যবহারের পর চাবিগুলো নিয়ে গেছে। সেইসঙ্গে একটি পিসিও নিয়ে গেছে। এর আগে রবিবার সন্ধ্যার দিকে র‌্যাবের সদস্যরা বাংলামেইলের অফিসে প্রবেশ করে। এ সময় সবার ফোন বন্ধ করিয়ে তল্লাশি চালানো হয়।

প্রতিষ্ঠানটির একাধিক সংবাদকর্মী  জানান, রবিবার সন্ধ্যায় র‌্যাবের সদস্যরা অফিসে আসেন। ‘বিমান দুর্ঘটনায় প্রধানমন্ত্রীপুত্র জয়ের মৃত্যুর গুজব’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলামেইল। এর জের ধরেই রবিবারের ঘটনা।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটির মালিক আজিম গ্রুপের কর্ণধার ফজলুল আজিম সাবেক সংসদ সদস্য (হাতিয়া)। ওয়ান এলিভেনের সময় বিএনপি থেকে বহিষ্কৃত হন তিনি।

২০১৩ সালের ২৬ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় অনলাইন সংবাদমাধ্যম বাংলামেইল২৪ডটকম-এর। জাতীয় সংসদের তৎকালীন স্পিকার, বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ সংসদের মিডিয়া সেন্টারে আনুষ্ঠানিকভাবে এটি উদ্বোধন করেন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend