নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || রবিবার , ২৬শে মে, ২০১৯ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে রমযান, ১৪৪০ হিজরী
শিরোনাম

অ্যাওয়ার্ড পেয়ে জয়ের কৃতজ্ঞতা

অ্যাওয়ার্ড পেয়ে জয়ের কৃতজ্ঞতা

দর্পণ ডেস্ক : আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়।

sajeeb_wazed_status_25575_1474445013বুধবার সকালে সামাজিক মাধ্যম ফেইসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ কৃতজ্ঞতা জানান জয়। এতে তিনি লেখেন, ‘সুশাসন ও নাগরিক সেবার উন্নতিসাধনে তথ্য‍প্রযুক্তি ও উদ্ভাবনের প্রয়োগে আজ বাংলাদেশকে পথিকৃৎ ও অগ্রগণ্য হিসেবে বিবেচনা করা হয়। এতে অবদান রাখতে পেরে আমি অত্যন্ত গর্বিত।’

সরকারের ‘ডিজিটাল বাংলাদেশ’ কর্মসূচির জন ‘সুশাসনে তথ্যপ্রযুক্তি’ খাতে পুরস্কার পাওয়ায় জয় অত্যন্ত সম্মানিত ও বাধিত বলে জানিয়েছেন স্ট্যাটাসে।

এ অ্যাওয়ার্ড ‘আওয়ামী লীগ সরকারের সব সদস্যের জন্য’ বলে উল্লেখ করেন তিনি। জয় বলেন, ‘সব মন্ত্রী থেকে শুরু করে সরকারি প্রকৌশলীবৃন্দসহ সবাই ‘ডিজিটাল বাংলাদেশ’ ধারণাটিকে সাদরে গ্রহণ করে তা বাস্তবে রূপ দিতে অক্লান্তভাবে কাজ করে চলেছেন।

উল্লেখ্য, নিউইয়র্কে সোমবার প্রতিযোগিতামূলক তথ্যপ্রযুক্তি ও ফ্যাশনের গুরুত্ব নিয়ে নিউইয়র্কের হোটেল মিলিয়েনিয়ামের রিভারভিউ সম্মেলন কক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে জয়কে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এই পুরস্কার প্রদান করে।

ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এর আয়োজক।

জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনের প্রথম বছরে আইসিটি ও প্রতিযোগিতামূলক টেকসই উন্নয়নের উপাদানগুলোকে গ্রহণের জন্য এই পুরস্কার ও সংবর্ধনার আয়োজন করা হয়।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend