নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৪শে জুন, ২০১৯ ইং , ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে শাওয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম

পিরোজপুরে সাংবাদিক অমর সাহার ‘স্মৃতিপথে পিরোজপুর’ বইয়ের মোড়ক উন্মোচন

পিরোজপুরে সাংবাদিক অমর সাহার ‘স্মৃতিপথে পিরোজপুর’ বইয়ের মোড়ক উন্মোচন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের সন্তান সাংবাদিক ও নাট্যকার অমর সাহা’র লেখা ‘স্মৃতিপথে পিরোজপুর’ বইয়ের মোড়ক উন্মোচন ও সম্মাননা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সন্ধ্যায় বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী,পিরোজপুর জেলা সংসদ ও পিরোজপুর নাট্যচক্রের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মঞ্চে বইয়ের মোড়ক উন্মোচন করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জাদুশিল্পী জুয়েল আইচ।

এ সময় উপস্থিত ছিলেন নাট্য ও সংস্কৃতি ব্যক্তিত্ব শংকর সাওজাল, বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহা-পরিচালক খ. ম. হারুণ।

জেলা উদীচীর সভাপতি এ্যাডভোকেট এম এ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হাবিবুর রহমান মালেক।

বক্তব্য রাখেন, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল আকন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামাল হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সমীর কুমার বাচ্চু,প্রেসক্লাব সভাপতি মাহমুদ হোসেন, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গৌতম চৌধুরী, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার হেনা, ঢাকার মানবাধিকার খবর পত্রিকার সম্পাদক রিয়াজ আহমেদ ও রাহেলা রহমান প্রমুখ।

উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবুর সঞ্চালনায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে মোড়ক উম্মোচন শেষে সাংস্কৃতি অনুষ্ঠান ও জুয়েল আইচ মনোমুগ্ধকর জাদু প্রদর্শণ করে দর্শদের মাতিয়ে রাখেন।

উল্লেখ্য সাংবাদিক অমর সাহা বর্তমানে দৈনিক প্রথম আলো পত্রিকার কলকাতা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend