নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২১শে মার্চ, ২০১৯ ইং , ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

পিরোজপুরে আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষে মানববন্ধন পালিত

পিরোজপুরে আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষে মানববন্ধন পালিত

পিরোজপুর প্রতিনিধি : ‘নারী-পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা, বদলে যাবে বিশ্ব, কর্মে নতুন মাত্রা’ এই প্রতিপাদ্য নিয়ে পিরোজপুরে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবসের মানববন্ধন। আন্তর্জাতিক নারী দিবস-২০১৭ উপলক্ষে পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা মহিলা অধিদপ্তর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সন্মুখ সড়কে রবিবার সকাল ১১টা থেকে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন আয়োজন করে।

মানববন্ধনে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কাজী তোফায়েল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামাল হোসেন প্রশাসনের পক্ষ থেকে এবং মহিলা অধিদপ্তরের জেলা কর্মকর্তা সালমা জাহান সহ বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, বেসরকারী উন্নয়ন সংস্থা সকলের জন্য কল্যানের নির্বাহী পরিচালক শামিমা রানী, জেলা মহিলা পরিষদের খালেদা আক্তার হেনা, ওয়ার্ল্ড ভিশনের সানজিদা রহমান, এডাবের পক্ষে রফিকুল ইসলাম পান্না, নারী সমন্বয় পরিষদের সুরাইয়া আক্তার হেপি।

মানববন্ধনে বাংলাদেশ মহিলা পরিষদ, উদীয়মান সূর্যনারী উন্নয়ন সংস্তা, এডাব, ডাক দিয়ে যাই, আইন-সালিশ কেন্দ্র, জাতীয় মহিলা সংস্থা, গন উন্নয়ন সমিতি,ওয়ার্ল্ড ভিশন, পিটিআইর প্রশিক্ষনার্থী সহ সরকারী বেসরকারী সংস্থার লোকজন অংশ গ্রহন করে।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend