নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২০শে নভেম্বর, ২০১৯ ইং , ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
শিরোনাম

বিমানে বসেও কোরআন পড়েন ফুটবলার মোহাম্মাদ সালাহ!

বিমানে বসেও কোরআন পড়েন ফুটবলার মোহাম্মাদ সালাহ!

খুব দ্রুতই জনপ্রিয়তা পেয়েছেন মিসরীয় ফুটবলার মোহাম্মাদ সালাহ। ইংলিশ দল লিভারপুলের হয়ে দারুণ একটি মৌসুম কাটিয়েছেন তিনি। ৪৪ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ১৬ গোল করিয়েছেন তিনি। এ কারণে তিনি এখন ফুটবলের টক অব দ্য টপিক। তবে আর সব সেলিব্রেটির মতো সালাহকে নিয়ে আলোচনা ফুটবলেই সীমাবদ্ধ থাকছে না। জানা গেছে খেলার পাশাপাশি নিজ ধর্মের প্রতিও একনিষ্ঠ তিনি।

সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়, ধর্মচর্চায় কোনো রাখঢাক করেন না সালাহ। প্রতিপক্ষের জালে বল জড়িয়েই আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সেজদাহে অবনত হন। দুই হাত তুলে মোনাজাত করেন। খেলা শুরুর আগেও দোয়া করেন। যেখানে যান সঙ্গে রাখেন পবিত্র কোরআন।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমজুড়ে ছড়িয়ে পড়েছে সালাহের একটি ছবি। সেখানে তাকে বিমানের মধ্যে বসে কোরআন পড়তে দেখা যায়।  এর পরেই রটে যায়, সময় পেলেই কোরআন পড়েন তিনি। এ ছাড়া ইসলাম ধর্মে নিষিদ্ধ ট্যাটুও শরীরে করাননি বলে জানান এই তারকা খেলোয়াড়।

গেল ২৬ মে ইউক্রেনের কিয়েভে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। শুরু থেকে একের পর আক্রমণে স্প্যানিশ জায়ান্টদের চাপে রাখেন অলরেডরা। আর তাদের নেতৃত্বে ছিলেন সালাহ। তবে ম্যাচের ২৫ মিনিটে তাকে বাজে ট্যাকল করেন সার্জিও রামোস। এতে মাঠ ছেড়ে যেতে বাধ্য হন এই ফরোয়ার্ড ফুটবলার।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend