নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২১শে মার্চ, ২০১৯ ইং , ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

তপু-সুফিলের গোলে জয়ে শুরু বাংলাদেশের

তপু-সুফিলের গোলে জয়ে শুরু বাংলাদেশের

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ দল। সাফের ১০ম আসরে নিজেদের প্রথম খেলায় ভুটানের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় লাভ করে স্বাগতিক বাংলাদেশ।

 

মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচের ৩ মিনিটেই গোল করে বাংলাদেশ দলকে ১-০তে এগিয়ে নেন তপু বর্মন। এরপর একাধিকবার সুযোগ পেয়েও প্রথমার্ধে আর কোনো গোল করতে পারেনি স্বাগতিকরা।

 

বিরতি থেকে ফিরে আগের চেয়ে আরও বেশি আক্রমণ করে বাংলাদেশ দল। খেলার ৪৭ মিনিটে ডি বক্সের ডান পাশ থেকে কোনাকুনি জোরালো শটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মাহবুবুর রহমান সুফিল। এরপর দু’দলই একাধিক সুযোগ পায়। কিন্তু সেই সুযোগগুলো কাজে লাগতে না পারায় আর কোনো গোল হয়নি।

 

আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় ‘এ’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। পাকিস্তান নিজেদের প্রথম খেলায় মঙ্গলবার নেপালকে ২-০ গোলে পরাজিত করে।

 

সাফ চ্যাম্পিয়নশিপের গত নয় আসরের মধ্যে একবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। ২০০৩ সালে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর ২০০৫ সালে করাচিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় শিরোপার কাছাকাছি গেলেও ফাইনালে ভারতের বিপক্ষে হেরে স্বপ্নের সমাধি হয় লাল-সবুজের দল।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend