নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || মঙ্গলবার , ২৪শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

উন্নয়নের স্বার্থে আরেকটিবার ভোট দিন: শেখ হাসিনা

উন্নয়নের স্বার্থে আরেকটিবার ভোট দিন: শেখ হাসিনা

উন্নয়নের স্বার্থে আরেকটিবার নৌকা মার্কায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাকেই দলের প্রতীক দেয়া হবে তাকেই ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি। দলের জনসভায় উপস্থিত নেতা-কর্মীদের করিয়েছেন ওয়াদা। শনিবার বিকালে বরগুনার আমতলীতে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান শেখ হাসিনা।

সকালে হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী পটুয়াখালী ও বরগুনা সফরে বের হন। শুরুতে পটুয়াখালীতে তিনি ১৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি যান বরগুনায়। সেখানে উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ২১টি প্রকল্পের।

ভোটের তফসিলের আগে আগে প্রধানমন্ত্রীর এই সফরে নির্বাচনী প্রচার চালানো হবে, সেটি আগেই অনুমেয় ছিল। হলোও তাই। শেখ হাসিনা দুই জায়গাতেই তার সরকারের আমলের উন্নয়ন এবং ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন। বলেন, আওয়ামী লীগই উন্নয়ন করতে পারে।

দুটি জনসভাতেই বিপুল সংখ্যক জনতা উপস্থিত হয়। আর আওয়ামী লীগের নেতা-কর্মীরা দলের নির্বাচনী প্রতীক নৌকার প্রতিকৃতি নিয়ে হাজির হন। নৌকার পক্ষে স্লোগানও দেয়া হয় মুহুর্মুহু।

বরগুনার জনসভায় শেখ হাসিনা সরাসরি ভোট চান নৌকা মার্কায়। বলেন, ‘আরেকটিবার আওয়ামী লীগকে ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিয়েছেন, আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদেরকে আপনাদের সেবা করার সুযোগ দিন।’

আগামী জাতীয় নির্বাচনে যাকেই দল থেকে মনোনয়ন দেয়া হয়, তাকেই ভোট দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগ প্রধান। এ জন্য উপস্থিত জনতার কাছ থেকে প্রতিশ্রুতিও আদায় করেন তিনি। বলেন, ‘আমি আপনাদের কাছে ওয়াদা চাই, যে যাকেই নৌকা মার্কা দিয়ে পাঠাব, আপনারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করা করার সুযোগ দেবেন। হাত তুলে আপনারা প্রতিজ্ঞা করেন যে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।’

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend