নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২১শে মার্চ, ২০১৯ ইং , ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রীর অনুদানে চিকিৎসা হবে চার শিল্পীর

প্রধানমন্ত্রীর অনুদানে চিকিৎসা হবে চার শিল্পীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার পাশে দাঁড়ালেন প্রথিতযশা চার শিল্পীর। এই চার শিল্পী দীর্ঘদিন ধরে অসহায় অবস্থায় দিনাতিপাত করছিলেন। তাঁদের অবস্থা এমনই শোচনীয় হয়ে পড়েছিলো যে, অর্থাভাবে নিজেদের চিকিৎসা করারও সঙ্গতি হারান।

বৃহস্প্রতিবার (৮ নভেম্বর) তাঁদেরকে গণভবনে ডেকে ৯০ লাখ টাকা অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী। এই চার শিল্পী হলেন অভিনেতা প্রবীর মিত্র, রেহানা জলি, নূতন এবং কণ্ঠশিল্পী কুদ্দুস বয়াতি।

অনুদানপ্রাপ্ত অভিনেত্রী রেহানা জলি জানান-অর্থাভাবে তাঁর চিকিৎসা বন্ধ ছিলো। প্রধানমন্ত্রীর কল্যাণে এবার চিকিৎসা শুরু করতে পারবেন। এসময় অভিনেত্রী রেহানা জলি সুস্থ হয়ে আবার অভিনয়ে ফেরার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন।

অনুদানপ্রাপ্ত অভিনেতা প্রবীর মিত্র পূর্বপশ্চিমবিডিকে বলেন-আমাদের প্রধানমন্ত্রী শিল্পীদের কদর করেন। একজন অমায়িক মানুষ তিনি। শিল্পের প্রতি যার এতো দরদ তাঁর প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা জানা নেই আমার।

প্রধানমন্ত্রীর এই বদান্যতায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ‘শিল্পী ঐক্যজোটের’ সভাপতি ডি এ তায়েব ও সাধারণ সম্পাদক জিএম সৈকত।

অনুদানের ৯০ লক্ষ টাকার ভেতর প্রবীর মিত্র ও রেহানা জলিকে দেয়া হয়েছে ২৫ লাখ টাকা করে। আর অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি পেয়েছেন ২০ লক্ষ করে টাকা।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend