নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২১শে মার্চ, ২০১৯ ইং , ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শুরু

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শুরু

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। রোববার সকালে রাজধানীর গুলশানের ইমানুয়েলস কনভেনশন হলে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন।

মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধনের পর দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি ক্ষমতা যেতে প্রস্তুত। অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করে জাতীয় পার্টি অগ্রসর হয়েছে। আজ আমাদের যাত্রা শুরু হল। তোমাদের পূর্ণ সহযোগিতা থাকলে নির্বাচনে বিজয়ী হব।’

পরে এরশাদ তিনটি আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আসন তিনটি হচ্ছে ঢাকা-১৭, রংপুর-৪ ও সাতক্ষীরা-৪। এদিন এরশাদের পাশাপাশি তার স্ত্রী ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনে দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া এরশাদের ছোট ভাই জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের লালমনিরহাট-৪ আসন থেকে দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে অন্যদের মধ্য দলটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার দু’টি আসন থেকে নির্বাচনে অংশ নিতে দলের মনোনয়ন ফরম তুলেছেন। এছাড়া জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা ও ফয়সল চিশতীও রোববার মনোনয়ন ফরম তুলেছেন।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend