নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সঙ্গে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সঙ্গে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার বুধবার

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সঙ্গে দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর। এর আগে আগামীকাল সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

ওবায়দুল কাদের আজ রবিবার বিকেলে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন।

তিনি বলেন, রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আগামী ১৪ নভেম্বর সকাল ১১টায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সঙ্গে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পেছানোর দাবির বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচন পেছানোর ব্যাপারে দাবি থাকলে তা নির্বাচন কমিশন (ইসি)’র এখতিয়ার। নির্বাচন কমিশন যদি সময় বাড়াতে চান সেখানে আওয়ামী লীগের আপত্তি থাকবে না।

জোটের আসন ভাগাভাগির বিষয়ে কাদের বলেন, নৌকা প্রতীকে ১৪ দল এবং লাঙ্গল প্রতীকে জাপা নির্বাচন করবে। নৌকা প্রতীক ১৪ দলের মধ্যে সীমিত থাকবে।

ডা. বি চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট সম্পর্কে তিনি বলেন, আমাদের সঙ্গে যুক্তফ্রন্ট নির্বাচনে আসতে পারে। যুক্তফ্রন্টের সঙ্গে আমাদের এলায়েন্স হতে পারে। এ ব্যাপারে আলোচনা চলছে। তবে নিজেদের মনোনয়ন দেব। আসন ভাগাভাগি হলে আমাদের প্রার্থী প্রত্যাহার করে নেব। মনোনয়নের প্রত্যাহারপত্র আগে থেকেই প্রস্তুত থাকবে।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend