নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া ঐক্য নিয়ে এগিয়ে যেতে বলেছেন: ফখরুল

খালেদা জিয়া ঐক্য নিয়ে এগিয়ে যেতে বলেছেন: ফখরুল

‘জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া’- সোমবার বিকেলে নাজিমউদ্দিন রোডের পুরোনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমের সামনে এমন মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়াকে উদ্ধৃত করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, চেয়ারপারসন তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন। পাশাপাশি তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

রাজনৈতিক বিষয়ে খালেদা জিয়ার সঙ্গে এর বেশি আলোচনা হয়নি বলে জানান মির্জা ফখরুল। তিনি বলেন, তার শারীরিক অবস্থা নিয়ে আলোচনা হয়েছে। তিনি খুব অসুস্থ, অনেক দিন পর তার সঙ্গে দেখা করার অনুমতি পেলাম। ওনাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু দুঃখের বিষয় হাসপাতাল থেকে আবার তাকে কারাগারে নেওয়া হয়েছে।

এর আগে সোমবার বেলা পৌঁনে তিনটার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে নাজিমউদ্দিন রোডের পুরোনো কারাগারে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস ও জমির উদ্দিন সরকার। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বিকেল সাড়ে ৪টায় বের হন তারা।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend