নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২১শে মার্চ, ২০১৯ ইং , ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী
শিরোনাম

মিরপুর এফডিপিতে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৮ উদযাপন

মিরপুর এফডিপিতে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৮ উদযাপন
“আমরাই গড়বো স্থিতিশীল সমাজ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ৫ই ডিসেম্বর ২০১৮ গুডনেইবারস বাংলাদেশ এর মিরপুর ফ্যামিলি ডেভেলপমেন্ট প্রজেক্টের স্বেচ্ছাসেবকদের অংশগ্রহনে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৮ উদযাপন হয় প্রকল্প অফিস এলাকায়।
উদ্ভোদনী বক্তব্যে স্পন্সরশীপ অফিসার জনাব কামরুন্নার বলেন সমাজের উন্নয়নের চালিকা শক্তি হল যুবরা সেজন্য স্বেচ্ছাসেবী কার্যক্রম এ অগ্রনী ভূমিকা রাখতে হবে। যারা বর্তমানে এ ধরনের কাজে নিয়োজিত আছেন তাদের তিনি ধন্যবাদ দেন পাশাপাশি অন্যান্যদের স্বেচ্ছাশ্রমে উদ্ভুদ্ধ করার মাধ্যমে নিজ সমাজ উন্নয়নে ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। প্রধান অতিথি হিসেবে আয়োজনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন ঊষা’র প্রতিষ্ঠতা জনাব সোহেল আরমান। তিনি তার বক্তব্যে যুবদের স্বেচ্ছাশ্রমে নিযুক্ত হয়ে চিন্তায় মননে শক্তিশালী হওয়ার আহবান জানান। তিনি ঊষা সংগঠনের প্রতিষ্ঠার পেছনের অনুপ্রেরণা এবং নিজস্ব দক্ষতা উন্নুয়নে স্বেচ্ছায় উদ্যোগ গ্রহন করার মানসিকতায় নিজেদের তৈরী করার জন্য অংশগ্রহণকারীদের আহবান জানান। এছাড়াও পরবর্তীতে সচেতনতামূলক শোভা যাত্রা এবং প্রকল্প এলাকার আশেপাশে পরিবেশ বান্ধব গাছের চারা রোপন করা হয়।
দ্বিতীয় পর্বে শুভেচ্ছা কেক কাটা এবং অংশগ্রহণকারীদের মাধ্যমে উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতার আয়োজন ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। প্রায় অর্ধশতাধিক যুব সদস্যদের অংশগ্রহনে উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন এডুকেশন ও প্রটেকশন অফিসার মমতা অধিকারী, মেডিকেল অফিসার লাইলাতুন্নাহার, হেলথ অফিসার জুলি বাড়ই সহ অন্যান্য কর্মকর্তা।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend