নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ১৮ই জুলাই, ২০১৯ ইং , ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
শিরোনাম

আজ থেকে সম্প্রচারে আসছে ‘বাঙ্গি টেলিভিশন’

আজ থেকে সম্প্রচারে আসছে ‘বাঙ্গি টেলিভিশন’

দীর্ঘ প্রস্তুতির পর আজ থেকে সম্প্রচারে আসছে মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’। এই টেলিভিশনের স্লোগান হলো- ‘ফাটে না ফাটায়’। মূলত এই ট্যাগ লাইন ধরে টেলিভিশনটি এগিয়ে যাবে।

মোশাররফ করিম বলেন, পৃথিবীতে কতো ধরনের টেলিভিশন আছে। যেমন- স্পোর্টস, নিউজ, রান্না, অ্যাডভেঞ্চার, ট্রাভেল প্রভৃতি। ঠিক সে রকমের একটা টেলিভিশন ‘বাঙ্গি টেলিভিশন’ এর মূল উদ্দেশ্য, নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা। আজ (১৬ মার্চ) থেকে তার এই বিশেষ ধারাবাহিকটি সম্প্রচারে আসছে। এটি প্রচার হবে সপ্তাহের শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক-এর পর্দায়।

‘বাঙ্গি টেলিভিশন’-এর সামনে অভিনেতা মোশাররফ করিম থাকলেও এর নেপথ্যে আছেন নির্মাতা-অভিনেতা কচি খন্দকার। ধারাবাহিকটির রচনা-পরিচালনা তারই করা।

কচি খন্দকার বলেন, ‘এই টেলিভিশনের মালিক ধনাঢ্য শিল্পপতি আবুল কাশেম। তিনি দুজন অন্যতম ক্রিয়েটিভকে ডিরেক্টর হিসেবে তার টেলিভিশনে যুক্ত করেছেন। তারা ক্রিয়েটিভ ডিরেক্টর এবং এই টেলিভিশনের মালিকানার সঙ্গে যুক্ত। এই টেলিভিশনে সিইও, হেড অব প্রোগ্রাম, হেড অব মার্কেটিং, প্রোগ্রাম প্রডিউসার-সহ অসংখ্য কর্মচারী-কর্মকর্তা যুক্ত। টেলিভিশনটার নাম বাঙ্গি কিভাবে হয়, মূলত এখান থেকেই এর কাহিনির সূচনা।’

পর্দায় বাঙ্গি টেলিভিশনের সঙ্গে আরও আছেন, জেনি, রোবেনা রেজা জুঁই, জান্নাতুল সুমাইয়া হিমি, এমিলা, রিফাত জাহান, মামুনুর রশিদ, আবুল হায়াত, রহমত আলী, ফারুক আহমেদ, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম, তারিক স্বপন, মুসাফির সৈয়দ বাচ্চু, রিফাত চৌধুরী প্রমুখ।

নির্মাতা কচি জানান, শিগগিরই যুক্ত হবেন আরও অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। ‘বাঙ্গি টেলিভিশন’-এর থিম সং লিখেছেন মারজুক রাসেল। সংগীত ও কণ্ঠ দিয়েছেন পলাশ নূর।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend