নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০১৯ ইং , ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই শাবান, ১৪৪০ হিজরী
শিরোনাম

‘স্পিড ব্রেকারের নাম দিদি’ পশ্চিমবঙ্গের নির্বাচনী সভায় মোদি

‘স্পিড ব্রেকারের নাম দিদি’ পশ্চিমবঙ্গের নির্বাচনী সভায় মোদি

নির্বাচনী প্রচারে এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়াভাষায় আক্রমন করেছেন দেশটির প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা নরেন্দ্র মোদি।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে রাজ্যের শিলিগুড়ির প্রথম সভায় দাঁড়িয়ে তিনি বাংলায় বক্তব্য শুরু করেই আক্রমনের তীর ছোড়েন মমতার দিকে।

মোদি বলেন, মমতার নৌকা ডুবতে চলেছে। কলকাতায় যাওয়া দিল্লির ক্যামেরা গুলো শিলিগুড়িতে এলে বুঝতে পারতেন, দেশে বিজেপির লওহর চলছে।

নরেন্দ্র মোদি আরো বলেন, আমি কৃতজ্ঞ আপনাদের সমর্থন পেয়ে। আপনাদের শক্তিশালী বিশ্বাসের জন্য আপনাদের এই চৌকিদার বড় বড় বোয়ালদের সঙ্গে যুদ্ধ করতে পারছে। আপনাদের সহযোগিতার জন্য গত  গত পাঁচ বছরের ভারতের বিকাশের কাজ করতে পেরেছি।

যদিও সারা দেশে অনেক কাজ করতে পারলেও বাংলায় তেমন কাজ করতে পারেনি। এর কারণ হিসাবে মোদি বলেন, এই কারণ আপনারাও জানেন। এক স্পিড ব্রেকার আছে এই বাংলায়। এই স্পিড ব্রেকারের নাম দিদি। বিকাশের জন্য এই স্পিড ব্রেকার দায়ি বলেও মন্তব্য করেন মোদি।

মোদি একই সঙ্গে এয়ার স্ট্রাইকের পর মমতার মন্তব্যের সমালোচনা করে বলেন, এখানে যে সরকার আছে সেই খবর পাকিস্তানের মিডিয়ার শিরোনাম হচ্ছে। পাকিস্তানের পক্ষে কথা বলছে। দেশবাসী যখন এই সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চা তখন জাতীয়তাবাদি মানসিকতাকে প্রশ্নবিদ্ধ করছে দিদি।

মোদির সভায় এদিন লক্ষ লক্ষ মানুষের উপস্থিতি দেখে বার বারই গর্বিত বলে দাবি করেন মোদি। বলেন, এই উৎসাহ দেখে আমি আপনাদের প্রণাম করছি।

Comments

comments

এমন আরো খবর:

Send this to a friend