নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে সফর, ১৪৪১ হিজরী
শিরোনাম

উল্লাপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, আটক ৫

উল্লাপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, আটক ৫

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আরও পাঁচ মাদক বিক্রেতাকে মাদকসহ আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) ভোর রাত ২টার দিকে উপজেলার ঘোষগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তার নামে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থলের আশেপাশে পৃথক অভিযানে আটক পাঁচ মাদক ব্যবসায়ী হলো- পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের ছেলে সনি আহমেদ (৩৫) এবং বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪) এবং একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের শফিকুল ইসলাম (১৯)।

এদিকে, বন্দুকযুদ্ধে পরিদর্শক তদন্ত মো. গোলাম মোস্তফা ও উপ-পরিদর্শক মোশারফ হোসেন আহত হন বলে পুলিশ দাবি করেছে। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উল্লাপাড়ার থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, ‘পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত ২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে শীর্ষ মাদকবিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকি বন্দুকধারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থলের আশপাশ থেকে আরও পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামালের নামে উল্লাপাড়াসহ বিভিন্ন থানায় কমপক্ষে ১১টি মামলা রয়েছে।’

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend