নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || রবিবার , ২৬শে মে, ২০১৯ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে রমযান, ১৪৪০ হিজরী
শিরোনাম

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার মৃত্যুতে নাজিরপুরে দোয়া মাহফিল

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পিতার মৃত্যুতে নাজিরপুরে দোয়া মাহফিল

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখের মৃত্যুতে নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভা ও  দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. মোশারেফ হোসেন খানের সভাপতিত্বে  বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখের মেঝো ছেলে আলহাজ শেখ মো. নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন, নাজিরপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. আবুল কাশেম খান, জেলা শিক্ষক সমিতি সভাপতি সাবেক প্রধান শিক্ষক সুখরঞ্জন বেপারী, উপজেলা  প্রেসক্লাব সভাপতি এইচ এম লাহেল মাহমুদ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা অনিমা রানী, লুৎফুন্নেছা বেগম, বিরেন্দ্র নাথ মজুমদার, গৌরঙ্গ লাল হালদার প্রমুখ।

এ সময় বক্তারা তার বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করেন। তিনি একজন আদর্শ দেশ প্রেমিক মুক্তিযোদ্ধা ও শিক্ষানুরাগী হিসাবে এলাকায় তার অবদানের কথা উল্লেখ করেন বক্তারা।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল তিনি বার্ধক্য জনিত কারণে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend