নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

আত্মবিশ্বাস হচ্ছে সবচেয়ে বড় জিনিস: প্রধানমন্ত্রী

আত্মবিশ্বাস হচ্ছে সবচেয়ে বড় জিনিস: প্রধানমন্ত্রী

মাশরাফি-সাকিবদের পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘তোমরা কোনো চাপ রাখবে না। তোমরা নিজেদের ওপর আত্মবিশ্বাস রেখে খেলবে। সবসময় মনে করবে- আমরা জিতবো। হারলেও আত্মবিশ্বাস রাখতে হবে। কারণ আত্মবিশ্বাস হচ্ছে সবচেয়ে বড় জিনিস। যত বেশি কঠিন মুহূর্ত আসবে, তত বেশি ঠাণ্ডা হবে। দুই একটা ম্যাচ হারলে অনেকে সমালোচনা করবেই। তারা সমালোচনা করুক।’

বিশ্বকাপ যাত্রার আগে অনুপ্রেরণা ও আত্মবিশ্বাস বাড়াতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য পৌঁছান ক্রিকেটাররা। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এ সময় আরও উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বরাবরই ক্রীড়ামোদি ব্যক্তিত্ব হিসেবে সুনাম রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যে কোনও খেলাধুলার প্রতি তার আগ্রহ প্রশংসনীয়। তবে ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রীর সুনজর একটু বেশি। এর আগেও দেখা গেছে, মাশরাফিদের খেলা দেখার জন্য প্রধানমন্ত্রী স্টেডিয়ামে হাজির হয়েছেন। ক্রিকেটারদের নিয়মিত খোঁজ-খবরও রাখেন তিনি। ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের ক্রিকেটাররা যেন ভালো করতে পারেন, সে অনুপ্রেরণা দিতেই জাতীয় দলের ক্রিকেটারদের কাছে টেনে নিলেন তিনি।

প্রসঙ্গত, আগামীকাল বিশ্বকাপের উদ্দেশে দেশ ছেড়ে যাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ৩০ মে থেকে বিশ্বকাপ শুরু। তবে তার আগে ৫ মে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend