নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

দেশবাসীর কাছে মাশরাফি দোয়া চাইলেন

দেশবাসীর কাছে মাশরাফি দোয়া চাইলেন

দেশবাসীর কাছে দোয়া চেয়ে আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলার উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অধিনায়ক মাশরাফি দোয়া চাইলেন দেশবাসীর কাছে। তিনি বলেছেন, ‘আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব।’
আজ বুধবার সকাল সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইনসে করে রওনা দেন মাশরাফিরা। যাওয়ার আগে ভালো কিছু করে দেশে ফেরার প্রত্যয় দিয়ে যান অধিনায়ক।
আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ তারপর বিশ্বকাপ মিশন। সব মিলিয়ে মোট আড়াই মাসের দীর্ঘ সফর। আয়ারল্যান্ডের উদ্দেশে সকালে একে একে সব ক্রিকেটাররা উপস্থিত হন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।
সেখানে অপেক্ষা করা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। তিনি বলেন, ‘সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। আমাদের সঙ্গেই থাকবেন। আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব। দোয়া করবেন যেন ভালো করতে পারি।’
দুবাইয়ে যাত্রা বিরতির পর আয়ারল্যান্ড পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল। তবে সকালে দলের সঙ্গে যাননি সাকিব আল হাসান। আজ রাতে আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।
আগামী ৫ মে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আগামী ৫ মে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।
ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ড যাবে বাংলাদেশ। আগামী ৩০ মে শুরু হবে বিশ্বকাপ। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম খেলা আগামী ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend