নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে সফর, ১৪৪১ হিজরী
শিরোনাম

আগারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

আগারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার (৮ মে) ভোরের দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাবের ভাষ্য নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। এবং ওই গাড়ি তল্লাশি করে একটি পিস্তল, চার রাউন্ড গুলি এবং ৪৯৭ বোতল ফেনসিডিল পাওয়া গেছে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গাড়িতে পাওয়া পরিচয়পত্র অনুযায়ী নিহতের নাম আশরাফ আলী (৩৭), বাবার নাম দানেশ মিয়া। বাড়ি গজারিয়ার রায়পাড়া গ্রামে। র‌্যাব তার পরিচয় যাচাই-বাছাই করে দেখছে।

মহিউদ্দিন ফারুকী বলেন, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের একটি চালান আসার খবরে রাতে গাবতলী, আগারগাঁও ও মানিক মিয়া এভিনিউয়ে তিনটি চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব।

তিনি বলেন, ভোরের দিকে আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি একটি প্রাইভেটকারকে র‌্যাব সদস্যরা থামার সংকেত দেয়। এসময় প্রাইভেটকারে চালকের পাশে বসা একজন র‌্যাব সদস্যদের দিকে গুলি করে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কদ্বীপে উঠে যায়।

র‌্যাব কর্মকর্তা ফারুকী বলেন, ওই গাড়ির চালক পালিয়ে গেলেও তার পাশের আসনে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend