নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২৬শে জুন, ২০১৯ ইং , ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে শাওয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম

মহম্মদপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ

মহম্মদপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ

মাগুরার মহম্মদপুর উপজেলার বনগ্রাম কিষান মজদুর সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক দিলীপ কুমার বিশ্বাসের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান শিক্ষকের কাছে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে গত মঙ্গলবার ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শঙ্কর কুমার বিশ্বাস ম্যানেজিং কমিটির আদেশ মোতাবেক সহকারি প্রধান শিক্ষককে ৫দিনের মধ্যে কারণ দর্শানো একটি নোটিশ দেন।

অভিযোগ ও নোটিশ সূত্রে জানা যায়, সহকারি প্রধান শিক্ষক দিলীপ কুমার বিশ্বাস সপ্তম শ্রেণির এক ছাত্রীকে নানা ছলে তার গায়ে হাত টিপে যৌন হয়রানি করে এবং গোপনে দেখা করার কথা বলে। প্রতিদিন অশ্লীল ভাষা ও অসদাচরণের মাধ্যমে উত্যক্ত করে। শিক্ষক তার বাড়ির দোতালার ছাদে নেওয়ার চেষ্টা করে। ছাত্রী তার পরিবারকে জানাতে চাইলেও সহকারি প্রধান শিক্ষক ক্ষান্ত হননা। তার আচরণ সহ্য করতে না পেরে লজ্জায় ঘৃণায় আত্মহননের চেষ্টা করে ওই ছাত্রী। সে ৩দিন বিদ্যালয়ে না আসার কারণে শ্রেণি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম তার বাড়িতে গেলে বিষয়টি জানা জানি হয়। পরে ওই ছাত্রী ন্যায় বিচার চেয়ে প্রধান শিক্ষক বরাবর একটি অভিযোগ দেয়। ওই অভিযোগের প্রেক্ষিতে শিক্ষকের বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে না মর্মে ৫দিনের মধ্যে কারণ দর্শানোর একটি নোটিশ দেন প্রধান শিক্ষক।

ছাত্রীর মা জানান, দিলীপ স্যার আমার মেয়েকে কুপ্রস্তাব দিয়েছে। আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত সহকারি প্রধান শিক্ষক দিলীপ কুমার বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, এ অভিযোগগুলো মিথ্যা এবং সাজানো। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার এবং ইসলামিক সংগীতে নাম বাছাইয়ে ওই ছাত্রীর নাম বাদ পড়ায় তার মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend