গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম প্রধান উপদেষ্টা

0
0
সর্বমোট
0
শেয়ার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপযাপন উপলক্ষে ‘উপদেষ্টা কমিটি’ করেছে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়। এই মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিমকে কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে। কমিটিতে আরও ১৩ জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

৮ মে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব মো. ছিদ্দিকুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপযাপনের জন্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় গত ২৬ ফেব্রুয়ারি সমন্বয় সভায় উপদেষ্টা কমিটি গঠন করে। যেখানে মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিমকে কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে। এছাড়া ১৩ জনকে সদস্য করা হয়েছে। এর মধ্যে রয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার, একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন), গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাহাদাত হোসেন, রাজধানী উন্নয়ন কর্তৃপ‌ক্ষ ( রাজউক) চেয়ারম্যান আব্দুর রহমান, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. রাশিদুল।

এছাড়া চট্রগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক), খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (খুউক), রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (রাউক), কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক), সরকারি আবাসন পরিদপ্তরের পরিচালক, হাউজিং ও বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট (এইচবিআরআই) পরিচালক এবং নগর উন্নয়ন অধিপ্তরের পরিচালক রয়েছেন এই উপদেষ্টা কমিটিতে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments