কালীগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

0
0
সর্বমোট
0
শেয়ার

ঝিনাইদহের কালীগঞ্জের বলিদাপাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় তিন যুবকের নামে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১১ মে) দুপুরে ধর্ষিতার বাবা বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হচ্ছে, কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া গ্রামের বদর উদ্দীনের ছেলে খায়রুল ইসলাম (২২), একই গ্রামের মৃত রবিউল ইসলাম নবীর ছেলে গোলাম মোর্তুজা বাপ্পি (২৪) ও রবিউল ইসলামের ছেলে জাকারিয়া ওরফে টুটুল (২৩)। এর মধ্যে খায়রুল ও গোলাম মোর্তুজা বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল রাতে খায়রুল ইসলাম স্কুলছাত্রীকে বিয়ে করার কথা বলে ডেকে এনে বাপ্পি ও টুটুলের সহযোগিতায় ধর্ষণ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদি হয়ে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইন-২০০০ সংশোধনী ২০০৩ এর ৯(১)/৩০ ধারায় ৩ যুবককে আসামি করে মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী বলেন, এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় তিন জনের নামে মামলা হয়েছে। পুলিশ দুই জনকে আটক করেছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা করছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments