নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী
শিরোনাম

‘রাহুলের ভালোবাসার কাছে মোদির ঘৃণা পরাজিত হবে’

‘রাহুলের ভালোবাসার কাছে মোদির ঘৃণা পরাজিত হবে’

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘৃণা ছড়াচ্ছেন। আর আমি ভালোবাসা ছড়িয়ে দেয়ার কাজটি করছি। আমার মনে হয় এবারের নির্বাচনে ভালোবাসারই জয় হবে।

রবিবার দিল্লিতে লোকসভা নির্বাচনের ষষ্ঠ পর্বে ভোট দিয়ে এ কথা বলেন তিনি। খবর এনডিটিভির।

এবারের নির্বাচনে ভালোই লড়াই হচ্ছে জানিয়ে রাহুল বলেন, এবার নির্বাচনের লড়াইটা উপভোগ্য হয়েছে। মানুষ আমাদের মালিক। মানুষ যে সিদ্ধান্ত নেবে আমরা তা-ই মেনে নেব।

এদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী স্থানীয় সময় ১০টা ৪৫ মিনিটে নয়া দিল্লিতে ভোট দেন। নিজের বাড়ি থেকে বেরিয়ে হেঁটেই ভোটকেন্দ্রে যান রাহুল। এ সময় তার সঙ্গে ছিলেন ওই আসনের কংগ্রেস প্রার্থী অজয় মাকেন।

সাংবাদিকদের রাহুল আরও জানান, এবারের লোকসভা নির্বাচনের চারটি প্রধান ইস্যু আছে। সেগুলো আমাদের তৈরি নয়, সাধারণ মানুষের তৈরি। তার মধ্যে সবচেয়ে বড় বিষয় হলো- বেকারত্ব। তারপর রয়েছে কৃষকদের দুরাবস্থা এবং নোটবন্দি ও জিএসটির কথা।

রাফাল যুদ্ধবিমান কেনা নিয়ে যে দুর্নীতি হয়েছে, সেটিও এই নির্বাচনের অন্যতম গুরুত্বপূর্ণ ইস্যু।

এবার দুটি লোকসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন কংগ্রেস সভাপতি। এর মধ্যে একটি তার ১৫ বছরের ‘কর্মভূমি’ উত্তরপ্রদেশের আমেথি, অন্যটি কেরালার ওয়ানড়। ২০১৪ সালে আমেথি কেন্দ্রে রাহুলের বিপক্ষে ভোটে লড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এবারও তিনি প্রার্থী হয়েছেন। বিজেপির দাবি, এই কেন্দ্রে নিজের হার নিশ্চিত জেনে অতিরিক্ত আসন থেকে লড়াই করছেন রাহুল।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend