নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ঢাকামুখী যাত্রীদের স্রোত

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ঢাকামুখী যাত্রীদের স্রোত

ঈদ শেষে মাদারীপুরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ঢাকামুখী যাত্রীদের স্রোত। রবিবার ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে তারা কর্মস্থল ঢাকার উদ্দেশে ছুটছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে লঞ্চ, স্পিডবোট ও ফেরিতে যাত্রী ও যানবাহনের চাপ ছিল চোখে পড়ার মতো। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে লঞ্চ ও স্পিডবোটে উঠছেন কর্মজীবী মানুষ।

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি লঞ্চঘাটের বিআইডব্লিউটিএ’র পরিদর্শক আক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে অতিরিক্ত যাত্রী ও যানবাহন সামাল দিতে তৎপর রয়েছে বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি),বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ), পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস, আনসার, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনসহ সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীরা।

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি লঞ্চঘাটের বিআইডব্লিউটিএ’র পরিদর্শক আক্তার হোসেন জানান, লঞ্চ ও স্পিডবোটে বাড়তি ভাড়া এবং অতিরিক্ত যাত্রী বহনের ব্যাপারে প্রশান সতর্ক অবস্থায় রয়েছে। এজন্য জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের একাধিক টিম সার্বক্ষণিক কাজ করছে।

মাদারীপুরের কাঁঠালবাড়ি ফেরিঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক উত্তম কুমার শর্মা বলেন, ‘ঘাটে যাত্রী ও যানবাহনের ভীড় সামলাতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে।’

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend