চিলমারীতে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

0
0
সর্বমোট
0
শেয়ার

কুড়িগ্রামের চিলমারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শিক্ষক, শিক্ষার্থী এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে চিলমারী উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শওকত আলী সরকার বীরবিক্রম।

চিলমারী উপজেলা নির্বাহী অফিসার সামছুজ্জোহার সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তাহের, ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা চৌধুরী, থানাহাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন প্রমুখ।

এসময় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন চিলমারী মহিলা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক সাংবাদিক নাজমুল হুদা পারভেজ এবং বিএম কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন অপর সাংবাদিক জিয়াউর রহমান জিয়া। অনুষ্ঠানে স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠান পর্যায়ে বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। সেইসঙ্গে গান, আবৃত্তি, নৃত্য, হামদনাত, গজলসহ বিভিন্ন বিষয়ের উপর বিজয়ী প্রতিযোগি শিক্ষার্থীদেরকেও পুরস্কার দেয়া হয়।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments