নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || মঙ্গলবার , ২০শে আগস্ট, ২০১৯ ইং , ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

মির্জাগঞ্জে তরুণ সমাবেশ ও স্বাক্ষর সংগ্রহ অনুষ্ঠিত

মির্জাগঞ্জে তরুণ সমাবেশ ও স্বাক্ষর সংগ্রহ অনুষ্ঠিত

রবিবার (১৬ জুন) সকালে পটুয়াখালীর মির্জাগঞ্জে আস্থা প্রকল্প সুশীলন এর উদ্যোগে নেদারল্যান্ড এ্যাম্বাসি এর আর্থিক, ইউএনএফপিএ এবং আইন ও শালিস কেন্দ্রের কারিগরি সহায়তায় নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি এবং প্রচারাভিযানের লক্ষ্যে তরুন সমাবেশ ও স্বাক্ষর সংগ্রহ সভা অনুষ্ঠিত হয়।

সুবিদখালী আর.কে পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে প্রধান শিক্ষক মোঃ গোলাম সরোয়ার বাদল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব কাজী সাইফুদ্দীন ওয়ালীদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাচিনা রহমান, ইউএনএফপিএ এর স্থানীয় প্রতিনিধি সামিউল আলম, আইন ও শালিস কেন্দ্রের বিশেষ প্রতিনিধি আসিক আহম্মেদ, শামিম আক্তার জাহান রিনা, আস্থা প্রকল্পের সমন্বয়কারী মোসাঃ হাচিনা আক্তার, দৈনিক বিজনেস বাংলাদেশ এর মির্জাগঞ্জ প্রতিনিধি এ্যাড. আজাদ বাপ্পি প্রমুখ।

এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির ৬০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল আস্থা ডকুমেন্টরি এবং জিবিভ ভিত্তিক প্রদর্শনী, আস্থা থিম সংগীত, উপস্থিত বক্তৃতা, স্বাক্ষর সংগ্রহ ও বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend