নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শনিবার , ২৪শে আগস্ট, ২০১৯ ইং , ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

বগুড়ায় শান্তিপূর্ণ ও স্বচ্ছ ভোট হবে: সিইসি

বগুড়ায় শান্তিপূর্ণ ও স্বচ্ছ ভোট হবে: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেন, শান্তিপূর্ণও স্বচ্ছ ভোট হবে ইভিএম-এ । ব্যালট পেপার ও ব্যালট বাক্স ছিনতাইয়ের কোনো সুযোগ নাই। ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ শেষে এক থেকে দেড় ঘণ্টার মধ্যে ফলাফল ঘোষণা করা যায়।

বগুড়া-৬ (সদর) আসনে উপ-নির্বাচনে উপলক্ষে বুধবার বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

সিইসি আরও বলেন, ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার পরিবেশ সৃষ্টি করা হয়েছে। ভোটকেন্দ্রে সেনাবাহিনীর প্রয়োজন নাই। তবে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণের কারণে সেনাবাহিনীর টেকনিক্যাল ম্যান থাকবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কে এম নুরুল হুদা বলেন, যে কোনো নির্বাচনে সব দল অংশগ্রহণ না করলে ভোটার উপস্থিতি কম হয়, যা উপজেলা নির্বাচনে লক্ষ্য করা গেছে। তবে বগুড়া-৬ সদর আসনে উপ নির্বাচনে সব দল অংশ গ্রহন করায়, এখানে ভোটারদের উপস্থিতি কম হওয়ার সম্ভবনা নাই।

রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর-রহমানের সভাপতিত্বে বেলা ১১টায় আইনশৃঙ্খলা বিষয়ক সভা শুরু হয়। সভা শেষে দুপুরে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের উদ্দেশ্যে কথা বলেন। সভায় জেলা প্রশাসক ফয়েজ আহমেদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend