নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২২শে জুলাই, ২০১৯ ইং , ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
শিরোনাম

কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ, তফসিল বাতিল চায় ছাত্রদলের বিক্ষুব্ধরা

কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ, তফসিল বাতিল চায় ছাত্রদলের বিক্ষুব্ধরা

কাউন্সিলের তফসিল বাতিল ও আন্দোলনকারীদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। কার্যালয় থেকে কাউকে বের হতে বা কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। দুপুর ১২টার পরে কয়েকজন বিএনপি কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তারা বিক্ষুব্ধ নেতাকর্মীদের কাছে লাঞ্ছিত হন।

বয়সসীমা নির্ধারণ না করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে আজও নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন তারা। আগামী ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কমিটির পক্ষে ছাত্রদল নেতাকর্মীরা অবস্থান নেয়। পরবর্তীতে দুপুর পৌনে ১২টার দিকে বিক্ষুব্ধ কর্মীরা মিছিল সহকারে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তাদের সামনে আসলে কমিটির পক্ষের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে চলে যায়। তারপর থেকেই ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের অবস্থান কর্মসূচি শুরু করে।

আগামী ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিলের জন্য ভোট গ্রহণের যে তারিখ নির্ধারণ করা হয়েছে তা বাতিলের দাবি জানিয়েছেন তারা। একই সঙ্গে আন্দোলনকারীদের যাদের বহিষ্কার করা হয়েছে অবিলম্বে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানানো হয়।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend