নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের

গাজীপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আজ মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টঙ্গীর নতুনবাজার এলাকার কাজল মিয়ার দুই ছেলে নাঈম (২৫) ও আলম (১০)। আর আহতরা হলেন- কাজল মিয়া (৫০), তার স্ত্রী জোবেদা (৪০) ও মেয়ে শাপলা (১০) এবং রাজধানীর কারওয়ান বাজার এলাকার বাসিন্দা বাতেন মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক শফিকুল (৪০)।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া খান বলেন, আহত কাজল মিয়া তার পরিবার নিয়ে একটি পিকআপ ভ্যানে করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বাস ওই পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি ট্রাকের সঙ্গে আটকে কিছু দূর গিয়ে সামনে থাকা একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের যাত্রী নাঈম নিহত হন। এ ঘটনায় কাজল, জোবেদা, শাপলা, আলম ও চালক শফিকুল আহত হন।

পরে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলমকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাকারিয়া।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend