নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শনিবার , ২৪শে আগস্ট, ২০১৯ ইং , ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

অভিনয় থেকে নওশীনের বিদায়

অভিনয় থেকে নওশীনের বিদায়

শোবিজের পরিচিত নাম নওশীন। যিনি একজন আরজে হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। পরবর্তীতে উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে নিয়মিত হন নওশীন।

ক্যারিয়ার জুড়েই নানা কারণে আলোচনায় ছিলেন তিনি। দর্শকপ্রিয় এই অভিনেত্রী এবার অভিনয় থেকে বিদায়ের সিদ্ধান্তের কথা জানালেন।

নওশীনের ভাষ্য, ‘অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার সিদ্ধান্তটা আগে থেকেই ছিল। তবুও বিভিন্ন কারণে হয়ে উঠছিল না। এবার পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। আপাতত অভিনয়ের কোনও কাজ নেই আমার হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনও কাজে যুক্ত হবো না।

সম্প্রতি ওমরা হজ করে এসেছেন নওশীন। এরপরই অভিনয় থেকে সরে এসেছেন এই অভিনেত্রী। নওশীন রেডিও টুডে’র আরজে হিসেবে তুমুল পরিচিতি পান। এরপর ‘জেগে আছো কি’ অনুষ্ঠানের মধ্য দিয়ে টিভি উপস্থাপনায় নাম লেখান তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

ছোট পর্দায় রাজিব আহমেদের নির্দেশনায় ‘নিয়তি নিয়তি নিতান্তই’ নাটকে পার্থ বড়ুয়া ও তিন্নির সঙ্গে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন নওশীন। এরপর অসংখ্য ধারাবাহিক, এক ঘণ্টা, টেলিফিল্ম ও খণ্ডনাটকে অভিনয় করেছেন।

নওশীন অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘টক শো’, ‘ভাষা পেলো ভালোবাসা’, ‘জয়িতার জন্য’, ‘নিউইয়র্ক’, ‘আপদ’, ‘হঠাৎ দেখা’, ‘ছায়া আবৃতা’, ‘ক্ষণিকালয়’, ‘রেড লাইন’, ‘ঘুড়ি উড়ে’, ‘শেষ রাতের বৃষ্টি’, ‘নোনতা চা’ প্রভৃতি। নাটকের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend