নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

আ.লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

আ.লীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

রাজধানীর বাড্ডায় মহানগর গোয়েন্দার (ডিবি) পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ রমজান (৩৭) নামের একজন নিহত হয়েছেন। রমজান বাড্ডার ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।

মঙ্গলবার (২ জুলাই) দিনগত রাতে বাড্ডার সাতারকুল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (২ জুলাই) দিনগত রাত ৩টার দিকে বাড্ডার সাতারকুল এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসীর গুলি বিনিময় হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় ডিবি পুলিশের দুইজন সদস্য আহত হয়েছেন। তারা চিকিৎসাধীন আছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

২০১৮ সালের ১৫ জুন রাজধানীর উত্তর বাড্ডার পূর্বাঞ্চল ১ নম্বর লেনের বায়তুস সালাম জামে মসজিদে জুমার নামাজ পড়তে আসা বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে গুলি করে হত্যা করা করে দুর্বৃত্তরা। ওই হত্যা মামলার প্রধান আসামি ছিলেন রমজান।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend