নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২২শে জুলাই, ২০১৯ ইং , ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
শিরোনাম

রাহুলের সিদ্ধান্তের প্রশংসায় বোন প্রিয়াঙ্কা গান্ধী

রাহুলের সিদ্ধান্তের প্রশংসায় বোন প্রিয়াঙ্কা গান্ধী

কংগ্রেস সভাপতির পদ ছাড়ায় রাহুলকে অভিনন্দন জানিয়েছেন তার বোন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি জানান, এমন সৎ সাহস সবার থাকে না। এই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানাই। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

বেশ কয়েক দিন ধরেই রাহুল গান্ধীর পদত্যাগ নিয়ে আলোচনা চলছিলো। গত ২৫ মে কংগ্রেসের প্রেসিডেন্টের দায়িত্ব ছাড়ার কথা বলেন রাহুল গান্ধী। লোকসভায় ৫৪৩ আসনের মধ্যে ৫২ আসন জিতে ভরাডুবির পর তিনি এ সিদ্ধান্ত জানান। এই ব্যর্থতার দায় নিলেও অন্য নেতাকর্মীদেরও সমালোচনা করেছেন রাহুল। তিনি জানান, দলের উচিত গান্ধী পরিবারের বাইরে কাউকে এই দলের দায়িত্ব দেওয়া।

দায়িত্ব ছাড়ার একদিন পরই এক টুইটবার্তায় প্রশংসা করেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘তুমি যা করে দেখিয়েছো সবার এই সাহস থাকে না। তোমার সিদ্ধান্তের প্রতি গভীর শ্রদ্ধা।

পদত্যঅগ করার সময় রাহুল গান্ধী বলেছিলেন, ভারতের ক্ষমতায় টিকে থাকতে চায় সবাই। কেউই আত্মত্যাগ রতে চায় না। কিন্তু প্রতিপক্ষদের হারাতে হলো এখন আমাদের আত্মত্যাগ প্রয়োজন।

এদিকে দলের শীর্ষ পর্যায়ের সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, রাহুল গান্ধী সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাবেন। কারণ কংগ্রেসের ওয়ার্কিং কমিটি এখনও তার পদত্যাগপত্র গ্রহণ করেনি।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com
x

Send this to a friend