যাত্রাবাড়ী হতে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্য আটক

0
0
সর্বমোট
0
শেয়ার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিভিন্ন জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী ও মাদকের বিরুদ্ধে অত্যন্ত সফলভাবে অভিযান পরিচালনা করে আসছে। এছাড়াও সাধারণ মানুষের নির্বিগ্নে চলাচলের জন্য ছিনতাইকারী চক্র, ডাকাত দল, মলম/অজ্ঞান পার্টির বিরুদ্ধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (৫ জুলাই) র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক, পিএসসি, জি এর নের্তৃত্বে একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করেন। এ সময় তাদের নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ৫ টি চাকু ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো ফরিদপুর জেলার বাসিন্দা মৃত নূর মোহাম্মদ এর ছেলে শাহিদ মোল্লা (৩০), লক্ষীপুর জেলার মৃত মোহাম্মদ হোসেন এর ছেলে মোঃ বিল্লাল হোসেন (৪৫), নারায়ণগঞ্জের আনু মিয়ার ছেলে লিটন (২৮), যাত্রাবাড়ী এলাকার কাজী হারুনের ছেলে ফেরদৌস রহমান টিটু (২১), কুমিল্লা জেলার মৃত মজনু মিয়ার ছেলে মোঃ আল-আমিন (২১)।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন ধরে সায়েদাবাদ, যাত্রাবাড়ী ও আশপাশ এলাকায় পথচারীদের নিকট থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments