বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

0
0
সর্বমোট
0
শেয়ার
Rape

মাদারীপুরের কালকিনিতে দশম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাহাবুব শিকদার (২২)নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে কালকিনি থানার এসআই বাবুল বসুর নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার খিলগাঁও থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মাহাবুব কালকিনির রমজানপুর ইউনিয়নের জজিরা গ্রামের কালু শিকদারের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, কালকিনির ডিগ্রিরচর ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ওই ছাত্রীকে বিয়ে করার কথা বলে সে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিল। গত ১১ জুন রাতে মাহাবুক ওই শিক্ষার্থীর ঘর থেকে বের হয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে দেখে ফেলে। পরে এলাকাবাসী ওই ছাত্রীকে বিয়ে করানোর জন্য মাহাবুবের পরিবারকে চাপ দেয়। কিন্তু বিয়েতে রাজী না হয়ে মাহাবুব এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে ওই শিক্ষার্থী বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ভুক্তভোগীর বাবা পুলিশ ও সাংবাদিকদের বলেন,‘মাহাবুব আমার মেয়ের সরলতার সুযোগ নিয়েছে। এখন বিষয়টি এলাকার সবাই জানে। কিন্তু তার পরিবার কৌশলে তাকে ঢাকায় পাঠিয়ে দিয়েছে। আমি মাহাবুবের বিচার চাই।’

কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোফাজ্জেল হোসেন বলেন, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। সে পালিয়ে গিয়েও ছাড় পায়নি। কালকিনি থানা পুলিশ তাকে ঢাকার খিলগাঁও এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করে কালকিনি নিয়ে এসেছে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments