নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

ডেঙ্গু আতঙ্ক থেকে মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের: জিএম কাদের

ডেঙ্গু আতঙ্ক থেকে মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আমরা এসেছি বন্যা দুর্গত এলাকা পারিদর্শনের জন্য এবং আমাদের কিছু ত্রাণ কার্য চলছে এগুলো দেখার জন্য এসেছি। বন্যা দুর্গত এলাকায় জনগণের দু:খ, দুর্দশা লাঘবে সরকার কি পদক্ষেপ নিয়েছে বিরোধী দলীয় নেতা হিসেবে সেগুলো আমরা দেখার জন্য এসেছি। বন্যা দুর্গতদের সহায়তায় স্থায়ী বন্দোবস্ত করা উচিৎ। যারা সব সময় বন্যায় ক্ষতিগ্রস্থ হয় সে সব এলাকা সার্ভে করে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করতে হবে। যখনই যে এলাকায় বন্যা হবে সেই এলাকাকে বন্যার্ত এলাকা ঘোষনা করে এই তালিকা অনুযায়ী ত্রাণ সহায়তা পৌছে দিতে হবে।

এসময় ডেঙ্গু প্রসঙ্গে তিনি বলেন, ঢাকা শহরের মানুষ ডেঙ্গু আতঙ্কে আছে। অল্পতেই ভয় পেয়ে যাচ্ছে, মশা দেখলেই ভয় পাচ্ছে। এই ধরনের আতঙ্কের কারণ হলো জ্বর হলে ডেঙ্গ হচ্ছে, ডেঙ্গু হলে মানুষ মারা যাচ্ছে। এই আতঙ্ক থেকে মানুষকে রক্ষা করার দায়িত্ব ছিল সরকারের। আমরা আশা করবো সামনের দিনে এই সমস্যার সমাধান হবে।

জাতীয় পার্টিতে কোন দ্বন্দ আছে কি না সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টিতে প্রতিযোগীতা থাকতে পারে কোন দ্বন্দ নেই।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের আজ দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁছগাছী কলেজ মাঠে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মো: মশিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য মেজর (অব:) আশরাফুদ্দৌলা তাজ, যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend