নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

কীভাবে হয়ে উঠবেন ভালো প্রেমিক?

কীভাবে হয়ে উঠবেন ভালো প্রেমিক?

ভালো প্রেমিক হওয়ার কি কোনো সূত্র রয়েছে? আসলে কিছু ছোট পদক্ষেপ রয়েছে, যেগুলো মেনে চললে সম্পর্ক এমন জায়গায় পৌঁছায়, যা হয়তো আপনি কল্পনাই করতে পারবেন না।

আসলে ভালো প্রেমিক হওয়ার জন্য আগে ভালো মানুষ হওয়া জরুরি। ভালো প্রেমিক হয়ে ওঠার কিছু উপায় জানিয়েছে সম্পর্কবিষয়ক ওয়েবসাইট লাভ লার্নিংস ডটকম।

১. মাঝেমধ্যে উপহার দিন
অনেকেই ভাবেন, পছন্দের কোনো নারীর সঙ্গে প্রেম করতে পারলেই হয়ে গেল। কেল্লা ফতে! তবে প্রেমিকা কিন্তু কোনো মাছ নয় যে আপনি বড়শি দিয়ে ধরলেন আর সে আপনার হয়ে গেল। এখানেই অধিকাংশ মানুষ ভুল করে। আর এ থেকেই চলে আসে একঘেয়েমি।

তবে ভালো প্রেমিক হতে হলে এ ভাবনা থেকে বেরিয়ে আসা জরুরি। আপনার প্রেমিকা কিন্তু রক্ত-মাংসের মানুষ। তারও কিছু ভালো লাগা বা মন্দ লাগার বিষয় রয়েছে। তাই মাঝেমধ্যে তাকে ছোট কিছু উপহার দিন। এটি হতে পারে চকলেট, ফুল, বই ইত্যাদি।

২. তারিখ মনে রাখুন
গুরুত্বপূর্ণ তারিখগুলো মনে রাখুন। যেমন : প্রেমিকার জন্মদিন, প্রথম দেখা হওয়ার দিন, প্রথম স্মরণীয় দিন ইত্যাদি। এসব দিনে প্রেমিকাকে শুভেচ্ছা জানান। এটিও কিন্তু সম্পর্ককে ভালো করতে সাহায্য করে।

৩. কাজ শেয়ার করুন
বিভিন্ন গবেষণায় দেখা গেছে, প্রেমিকাকে টুকটাক কাজে সাহায্য করলে বা তার সঙ্গে কাজ শেয়ার করলে প্রেমিকারা খুশি হয়। তাই তাকে কাজে সাহায্য করেও হয়ে উঠতে পারেন ভালো প্রেমিক।

৪. সত্য বলুন
মিথ্যা কিছু সময়ের জন্য সম্পর্ক রক্ষা করলেও সত্য বলা সম্পর্কে ভিত মজবুত করে। তাই প্রেমিকাকে সত্য বলুন। আপনি তাকে কতটা ভালোবাসেন এবং তার সুরক্ষায় আপনি কতটা তৎপর, এ বিষয়গুলো তাকে খুলে বলুন। সত্য বলা ভালো প্রেমিকের একটি অন্যতম গুণ।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend