র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক

0
0
সর্বমোট
0
শেয়ার

গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ঢাকার বংশাল এলাকা থেকে ২০০ বোতল  ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। মোঃ হাসান (৪২), পিতা- মৃত ময়েজুদ্দিন, সাং- সহরাইল, থানা- মহাদেবপুর, জেলা- নওগাঁ, ২। মোঃ কামরুল ইসলাম (৪৯), পিতা- মৃত নজরুল ইসলাম, সাং-নাজিরা বাজার, থানা- বংশাল, ডিএমপি ঢাকা, ৩ ।  মোঃ বেল্লাল হোসেন(৩৮), পিতা- নাসির উদ্দিন, সাং-হোসনগর, থানা- পতিতলা, জেলা- নওগাঁ, ৪। মোঃ ছানোয়ার হোসেন (৩৫), পিতা- মৃত- কাওছার মন্ডল, সাং- কালনা কাটা বাড়ী, থানা- মহাদেবপুর, জেলা-নওগাঁ,  ৫। খায়রুন নেছা(৪৫), পিতা- মৃত- মজিদ হাওলাদার, সাং- পাতারচর, থানা- মুলাদি, জেলা- বরিশাল।

 

এসময় তাদের নিকট হতে ০৫ টি মোবাইল এবং নগদ ৪১০০/- টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে প্রতীয়মান হয় যে, আসামীগণ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। তারা প্রতিনিয়ত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা  হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments