নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ঢাকার বংশাল এলাকা থেকে ২০০ বোতল  ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। মোঃ হাসান (৪২), পিতা- মৃত ময়েজুদ্দিন, সাং- সহরাইল, থানা- মহাদেবপুর, জেলা- নওগাঁ, ২। মোঃ কামরুল ইসলাম (৪৯), পিতা- মৃত নজরুল ইসলাম, সাং-নাজিরা বাজার, থানা- বংশাল, ডিএমপি ঢাকা, ৩ ।  মোঃ বেল্লাল হোসেন(৩৮), পিতা- নাসির উদ্দিন, সাং-হোসনগর, থানা- পতিতলা, জেলা- নওগাঁ, ৪। মোঃ ছানোয়ার হোসেন (৩৫), পিতা- মৃত- কাওছার মন্ডল, সাং- কালনা কাটা বাড়ী, থানা- মহাদেবপুর, জেলা-নওগাঁ,  ৫। খায়রুন নেছা(৪৫), পিতা- মৃত- মজিদ হাওলাদার, সাং- পাতারচর, থানা- মুলাদি, জেলা- বরিশাল।

 

এসময় তাদের নিকট হতে ০৫ টি মোবাইল এবং নগদ ৪১০০/- টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে প্রতীয়মান হয় যে, আসামীগণ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। তারা প্রতিনিয়ত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা  হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend