নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || মঙ্গলবার , ২০শে আগস্ট, ২০১৯ ইং , ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

নাটোরে ভাতিজিকে যৌন নির্যাতনের পর হত্যা, আটক চাচা

নাটোরে ভাতিজিকে যৌন নির্যাতনের পর হত্যা, আটক চাচা

নাটোরের সিংড়ায় রেশমি খাতুন নামে এক কলেজ ছাত্রীকে যৌন নির্যাতনের পর শ্বাস রোধ করে হত্যা করেছে আপন চাচা। রবিবার বিকেলে সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘটনা ঘটে। বিক্ষুব্ধ এলাকাবাসী চাচা শাহাদত হোসেনকে (৩০) আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। রেশমি খাতুন স্থানীয় বামিহাল রহমত ইকবাল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

 

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাক মেয়ে রেশমীকে বাড়িতে রেখে সপরিবারে পাশের পাকুরিয়া গ্রামে এক আত্মীয়ের জানাজায় যায়। এই সুযোগে চাচা শাহাদত হোসেন ভাতিজি রেশমীকে বাড়িতে একা পেয়ে তার ওপর যৌন নির্যাতন চালায়। বিষয়টি জানাজানি হওয়ার ভয়ে সে ভাতিজির গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। বিকেলে ছোট বোন স্কুল থেকে বাড়িতে ফিরে বোনের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে।

 

ঘটনাটি জানাজানির পর বিক্ষুব্ধ এলাকাবাসী চাচাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং ঘাতক চাচা শাহাদতকে আটক করে থানায় নিয়ে যায়। আটক শাহাদত পুলিশের কাছে যৌন নির্যাতন ও হত্যার কথা স্বীকার করে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend