নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শনিবার , ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এবার মারা গেলেন আবহাওয়া অধিদফতরের উপ-পরিচালক একেএম নাজমুল হকের অন্তঃসত্ত্বা স্ত্রী। তার নাম শারমিন আক্তার শাপলা। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ আগস্ট) তিনি মারা যান।

 

সরকারি হিসাবে গতকাল পর্যন্ত এই ডেঙ্গুতে মোট মৃতের সংখ্যা ১৮ জন ছিল। এখন একজন বাড়ল। তবে বিভিন্ন হাসপাতাল ও বেসরকারি হিসাবে এতে মৃতের সংখ্যা ৫৭ জন বলে জানা গেছে।

 

শাপলা আক্কেলপুর উপজেলার ননুজ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। তার স্বামী বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের উপ-পরিচালক নাজমুল হকের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়।

 

শাপলার বড় ভাই জহুরুল ইসলাম উজ্জ্বল জানান, শাপলার স্বামী নাজমুল ১৭ মাসের ট্রেনিংয়ের জন্য কোরিয়ায় যাওয়ার কারণে ঢাকা থেকে বাসার সব মালামাল ও সাত বছরের একমাত্র ছেলেকে জয়পুরহাট পৌর শহরের শান্তিনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে গত মঙ্গলবার (৩০ জুলাই) তাদের রেখে যায়। শুক্রবার (২ আগস্ট) দুপুর থেকেই শাপলার জ্বর শুরু হলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সাত মাসের অন্তঃসত্ত্বা ও ডায়াবেটিস থাকার কারণে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা শনিবার রাতে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। সোমবার ভোরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

 

তিনি বলেন, নাজমুল কোরিয়ার ফ্লাইটে যাওয়ার সময় শাপলা হাসপাতালে ভর্তি হলেও নাজমুলকে তার ডেঙ্গু জ্বরের খবর দিতে নিষেধ করেন শাপলা।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend