নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বুধবার , ২১শে আগস্ট, ২০১৯ ইং , ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
শিরোনাম

গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষ নিহত ২

গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষ নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে এক নারী সাবরেজিস্টার সহ ২ জন নিহত ও অন্তত ১০ জন হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ১১টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চক্ষু হাসপাতাল এলাকায় ঢাকা থেকে রংপুরগামী একটি দ্রুতগামী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় কমর্রত সাবরেজিস্টার নুসরাত জাহানকে বহনকারী মাইক্রোবাসটিকে সামনে থেকে স্বজোরে ধাক্কা দিলে মহিলা ও শিশুসহ ৭ জন গুরুতর আহত হয়। স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাব রেজিস্টার নুসরাত জাহান সহ এক শিশুর মৃত হয়। আহত ১০জনের মধ্যে গুরুতর আহত ৫ জনকে রংপুর ও বগুড়ায় ভর্তি করা হয়েছে।

 

খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু ঘটনাস্থল পরিদর্শন করে আহত ও নিহতদের খোঁজ খবর নেন। নিহত সাব-রেজিস্টার নুসরাত জাহান পিরোজপুর জেলা সদরের শিকারপুর উত্তরপাড়া গ্রামের ছারোয়ার হোসেনের মেয়ে।

 

সে মাইক্রোবাস যোগে ঈদের ছুটি নিয়ে বাড়ী ফিরছিল বলে জানান, কুড়িগ্রাম জেলা সাব-রেজিষ্টার এ,এইচ,এম মুজাহিদুল ইসলাম।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend