নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || বৃহস্পতিবার , ২৪শে অক্টোবর, ২০১৯ ইং , ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে সফর, ১৪৪১ হিজরী
শিরোনাম

পদ্মা পাড়ে আটকে আছে সাড়ে পাঁচশ’ গাড়ি

পদ্মা পাড়ে আটকে আছে সাড়ে পাঁচশ’ গাড়ি

মুন্সীগঞ্জের শিমুলিয়ায় প্রায় সাড়ে পাঁচশ’ গাড়ি আটকে আছে। পদ্মা পারের অপেক্ষায় ক্ষণ গুণছে এসব গাড়ির আরোহীরা। আটকে থাকা গাড়ির বেশিরভাগই প্রাইভেট কার ও ট্রাক।

 

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের এজিএম মো. নাসির উদ্দিন এসব তথ্য নিশ্চিত করে জানান, ১৭টি ফেরি, ৮৭টি লঞ্চ ও সোয়া তিনশ’ স্পিডবোট দিয়ে যাত্রী ও যানবাহন পার করা হচ্ছে। পদ্মার পরিস্থিতি এখন একটু ভালো। তাই দ্রুত পার করা যাচ্ছে। আশা করছি, জট দুপুরের মধ্যেই কমে আসবে।

 

অতিরিক্ত যাত্রী নিয়ে পার হওয়া প্রসঙ্গে তিনি বলেন, এসব বিষয় দেখার জন্য ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস, আনসার, রোভার স্কাউট ও মেডিকেল টিম ঘাটে সার্বক্ষণিকভাবে কাজ করছে।

 

বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক (মাওয়া) শাহাদাত হোসেন বলেন, গত কয়েকদিন বৈরী আবহাওয়ার কারণে লঞ্চ চলাচল বন্ধ থাকায় শুক্রবার থেকে যাত্রীদের চাপ বেড়েছে। তবে যাত্রী ও যানবাহন নির্বিঘ্নে পারাপারে আমাদের সার্বাধিক ব্যবস্থা সচল রয়েছে। কোনো প্রকার দুর্ভোগ নেই।

 

মুন্সীগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম জানান, ঘাটে সকালে যাত্রী চাপ ছিল তবে এখন কমতে শুরু করেছে। ফেরিঘাট, লঞ্চ ঘাট ও সিবোট ঘাটে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য রয়েছেন। বাসে ভাড়া বেশি নেওয়াসহ কোন প্রকার অনিয়মের অভিযোগ আমাদের কাছে এখনো আসেনি। তবে কোন ধরনের অনিয়মের অভিযোগ পেলেই সাথে সাথে ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend