নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || শুক্রবার , ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল বিএসএফ

বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল বিএসএফ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে আবদুল্লাহ মন্ডল (৪৬) নামে এক বাংলাদেশি নাগরিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে সীমান্ত পার হয়ে ভারতে গরু আনতে গেলে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাকে হত্যা করে বলে অভিযোগ করেছে গ্রামবাসী। নিহত আবদুল্লাহ মন্ডল দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের মৃত গোলাম রসুল মন্ডলের ছেলে।

 

স্থানীয় ইউপি সদস্য সাখার উদ্দীন জানান, বুধবার ভোরে আবদুল্লাহসহ ৩-৪ জন বাংলাদেশি গরু ব্যবসায়ী ঠাকুরপুর সীমান্তে গরু আনতে যান। তারা সীমান্তের ৮৯/৯০ মেইন পিলারের কাছে অবস্থান করার সময় বিএসএফের মালুয়াপাড়া ক্যাম্পের সদস্যরা তাদেরকে ধাওয়া করে। এ সময় তিনজন পালিয়ে আসতে সক্ষম হলেও বিএসএফের হাতে ধরা পড়েন আবদুল্লাহ।

 

নিহত আবদুল্লাহর ভাই হাবিবুর রহমানের অভিযোগ, বিএসএফের হাতে ধরা পড়ার পর তাকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। হত্যার পর তার লাশ ফেলে রেখে যাওয়া হয় সীমান্তের জিরো পয়েন্টে। খবর পেয়ে সকালে গ্রামবাসীদের সঙ্গে নিয়ে আমরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।

 

দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, নিহত আবদুল্লাহর শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে উদ্ধার করে মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।

 

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক সাজ্জাদ সরোয়ার বলেন, ঠাকুরপুর সীমান্তে একজন বাংলাদেশি নাগরিকের লাশ উদ্ধারের খবর পেয়েছি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend