নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

গভীর রাতে চুরি হওয়া শিশু ফিরলো মায়ের কোলে

গভীর রাতে চুরি হওয়া শিশু ফিরলো মায়ের কোলে

কুমিল্লার লাকসামে গভীর রাতে মা-বাবার সঙ্গে ঘুমন্ত অবস্থায় চুরি হওয়া শিশু মাসুদুর রহমানকে (১১ মাস) ২৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। তাকে পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার কেশতলা থেকে উদ্ধার করা হয়। পরে আদালতের মাধ্যমে শিশুটিকে রবিবার (২৫ আগস্ট) বিকালে মায়ের কোলে ফিরিয়ে দেয় পুলিশ।

 

হারানো সন্তানকে ফিরে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন মা-বাবা। ১৫ বছরের দাম্পত্য জীবনে এটিই তাদের একমাত্র সন্তান।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার দিনগত গভীর রাতে নিজ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার কেশতলা গ্রামের মসজিদের পেছনে একটি শিশুর কান্নার শব্দ পেয়ে মসজিদের ইমাম স্থানীয়দের খবর দেয়।

 

সূত্র জানায়, গত শুক্রবার দিনগত রাতে উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং দক্ষিণ পাড়ার রাজন ভূঁইয়া বাড়ির শফিকুর রহমান ও স্ত্রী সালমা বেগম শিশুসন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গত ভোর রাতে ঘুমন্ত অবস্থায় চোর কৌশলে ঘরের দরজা খুলে মা-বাবার পাশ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায়। আশপাশের ঘরে খোঁজাখুঁজির পর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। ওই ঘটনায় শিশুটির বাবা বাদী গত শনিবার রাতে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, শিশুটিকে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend