নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

ইন্টারভিউ দিতে গিয়ে ধর্ষণের শিকার সেই তরুণীর মামলা

ইন্টারভিউ দিতে গিয়ে ধর্ষণের শিকার সেই তরুণীর মামলা

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিজ্ঞপ্তি দেখে চাকরির আবেদনের পর ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করেছেন। দু’জনের নাম উল্লেখ করে শেরে বাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করা হয়েছে।

 

এদিকে অভিযোগ পেয়ে ঘটনার সাথে জড়িত অভিযোগে ফাহিম আহমেদ ফয়েজ (৩০) নামে একজনকে এরইমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় নাহিদ নামে আরেকজনকে খুঁজছে পুলিশ; তিনি পলাতক।

 

এ বিষয়ে শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী বলেন, মামলা দায়েরের পর অভিযুক্ত দুজনের মধ্যে ফয়েজ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। আরেক অভিযুক্ত পলাতক। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

 

ওসি বলেন, মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে ফয়েজকে আজই সোপর্দ করা হবে। আদালত রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদ করা হবে ধর্ষণের ঘটনার সাথে আর কে বা কারা জড়িত।

 

শেরে বাংলা নগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী ওই তরুণীকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য। ঘটনার সত্যতা নিশ্চিত হতে ঘটনার ওই ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

তরুণীর ভাষ্যমতে, ফেসবুকে চাকরির বিজ্ঞপ্তি দেখে যোগাযোগের পর মঙ্গলবার বিকেলে রাজধানীর শেরে বাংলা থানাধীন ৩ নং সড়কের ৩৫/১/বি ভবনের ৫ম তলায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ইন্টারভিউ দিতে গিয়েছিলেন ওই তরুণী। সেখানে অজ্ঞান করে তাকে ধর্ষণ করা হয়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend