মিন্নির রায় শুনে যা বললেন বাবা

0
0
সর্বমোট
0
শেয়ার

বরগুনার রাস্তায় ফেলে প্রকাশ্যে কুপিয়ে রিফাত শরীফকে হত্যা মামলায় তার স্ত্রী প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জামিন দিয়েছেন আদালত। হাইকোর্টের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর। তিনি বলেছেন, এটি আমার বিজয়।

 

রায়ের পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বৃহস্পতিবার দুপুরে হাইকোর্ট প্রাঙ্গণে তিনি এ কথা বলেন।

 

কিশোর বলেন, আলহামদুলিল্লাহ, আমি খুব খুশি যে ন্যায়বিচার এখনও বাংলার মাটিতে প্রতিষ্ঠিত হয়, এটার প্রমাণ আজ পাওয়া গেলো। দুষ্কৃতিকারীরা যেগুলো করছে এগুলো সব জনসম্মুখে প্রচার পেয়েছে। এজন্য আমি আন্তরিকভাবে গর্বিত। সুন্দর একটি রায় পেয়েছি। এটি আমার বিজয়। হাইকোর্টের রায়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা হয়েছে, চক্রান্তেরও অবসান হবে।

 

এর আগে আয়েশা সিদ্দিকা মিন্নিকে দুই শর্তে জামিন দেন বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ।

 

মিন্নির জামিন প্রশ্নে হাইকোর্টের দেয়া রুলের ওপর শুনানি বুধবার শেষ হয়। শুনানি শেষে এ বিষয়ে রায়ের জন্য আজকের দিন ধার্য রেখেছিলেন হাইকোর্ট। সে অনুযায়ী আজ রায় দিলেন আদালত।

 

আদালতে মিন্নির জামিন আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জেডআই খান পান্না, তাকে সহযোগিতা করেন আইনজীবী মশিউর রহমান, মাক্কিয়া ফাতেমা, জামিউল হক ফয়সাল। রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারোয়ার হোসেন বাপ্পী।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments