নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

রিফাত হত্যা: চার্জশিটের শুনানি ৪ সেপ্টেম্বর

রিফাত হত্যা: চার্জশিটের শুনানি ৪ সেপ্টেম্বর

রিফাত হত্যার মূল নথি বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে থাকায় পুলিশের দাখিল করা চার্জশিট (অভিযোগপত্র) মামলার উপনথির সঙ্গে সংযুক্ত করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) আদালত চলাকালীন চার্জশিটের শুনানি হওয়ার কথা থাকলেও তা হবেনা।

 

আগামী বুধবার (৪ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ আদালতে এ মামলার অভিযুক্ত আরিয়ান হোসেন শ্রাবণের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে। সেই শুনানি শেষ না হওয়া পর্যন্ত মূল নথি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাওয়ার সম্ভাবনা কম। তাই ৪ সেপ্টেম্বরের আগে চার্জশিট গ্রহণ অথবা বাতিলের শুনানি হবে না।

 

রবিবার (১ সেস্টেম্বর) দুপুরে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ।

 

বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও মো. হান্নান জানান, রিফাত হত্যা মামলার মূল নথি রয়েছে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে। সে কারণে সোমবার এ মামলার চার্জশিটের শুনানি হবে না।

 

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম জানান, পুলিশের দাখিল করা চার্জশিটের শুনানি সোমবার হওয়ার সম্ভাবনা কম। তবে মামলার ধার্য তারিখ ছাড়া চার্জশিটের শুনানি হওয়ার সুযোগ নেই।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend