বড় ধরনের ভাঙন থেকে রক্ষা পেয়েছে জাতীয় পার্টি : রাঙ্গা

0
0
সর্বমোট
0
শেয়ার

জাতীয় পার্টি বড় ধরনের ভাঙন থেকে রক্ষা পেয়েছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। রবিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

 

মসিউর রহমান রাঙ্গা বলেন, রওশন এরশাদ হবেন সংসদে বিরোধীদলীয় নেতা, জি এম কাদের থাকবেন দলের চেয়ারম্যান হিসেবে। রবিবার দুপুরে সংসদে পার্লামেন্টারি কমিটির বৈঠক রয়েছে। সে সভার পর আজকে বিরোধীদলীয় নেতা নির্ধারণে পার্টির পক্ষ থেকে স্পিকারকে চিঠি দেয়া হতে পারে। বিরোধীদলীয় নেতা নির্বাচনের পর সংসদে তাদের উপনেতা ও বিরোধীদলীয় চিফ হুইপ নির্ধারণও করা হবে।

 

এ সময় রংপুর-৩ উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে হবেন- জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পার্টির চেয়ারম্যান ও মহাসচিব পরে সিদ্ধান্ত নেবেন।

 

নিজের লুকিয়ে থাকার বিষয়ে মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘পরিবারে পিতামাতা যখন বিবাদে জড়ান, তখন সন্তানরা বিপদে পড়েন। দলে বড় ভাই হিসেবে আমি কিছুটা সরে পড়েছিলাম। তবে গত তিনদিনে আমি সর্বাত্মক চেষ্টা করে গতকালের বৈঠক আয়োজন করেছি।’ তিনি বলেন, একটা বড় ধরনের ভাঙন থেকে জাপা রক্ষা পেয়েছে।

 

এর আগে আনিসুল ইসলাম মাহমুদ, ফখরুল ইমামদের শৃঙ্খলা ভাঙার অভিযোগে দল থেকে বহিষ্কারের কথা শোনা যাচ্ছিল- শুক্রবারের প্রেসিডিয়াম মিটিং শেষে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা আর হচ্ছে না। এ বিষয়ে আর কোনো অগ্রগতি নেই।’

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments