গণধর্ষণের ৫ দিনের মাথায় শার্শার ওসি বদলি

0
0
সর্বমোট
0
শেয়ার

গণধর্ষণের ঘটনার ৫ দিন পর যশোরের শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমানকে বদলি করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) তাকে যশোর পুলিশে সংযুক্ত করা হয়। তার স্থলাভিষিক্ত হয়েছেন বরিশাল মেট্রোপলিটনের ইন্সপেক্টর আতাউর রহমান। পুলিশ অবশ্য বলছে, এটি পুলিশের নিয়মতান্ত্রিক প্রক্রিয়া।

 

শনিবার রাতে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার সাংবাদিকদের বলেন, নিয়মতান্ত্রিক প্রক্রিয়ার অংশ হিসেবেই তাকে যশোর পুলিশ অফিসে সংযুক্ত করা হয়েছে। এর সঙ্গে শার্শার ধর্ষণ মামলার কোনও সম্পৃক্ততা নেই। তিনি দীর্ঘদিন এই থানায় দায়িত্ব পালন করেছেন।  

 

প্রসঙ্গত, ২ সেপ্টেম্বর গভীররাতে শার্শা উপজেলার লক্ষ্মণপুর এলাকায় এক আসামির স্ত্রী গণধর্ষণের শিকার হন। স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুল ও তার সোর্স কামরুল তাকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

৩ সেপ্টেম্বর সকালে ওই গৃহবধূ যশোর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করাতে এলে বিষয়টি জানাজানি হয়। ওইদিন রাতেই শার্শা থানায় মামলা করেন গৃহবধূ।  মামলায় এসআই খায়রুলের নাম রাখা হয়নি। আসামি করা হয় কামরুজ্জামান ওরফে কামরুল, লক্ষ্মণপুর এলাকার আব্দুল লতিফ, আব্দুল কাদের ও অজ্ঞাত একজনকে।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments