নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

দুই ছাত্রলীগ নেতাকে হত্যাচেষ্টায় আ.লীগ নেতা আসামি

দুই ছাত্রলীগ নেতাকে হত্যাচেষ্টায় আ.লীগ নেতা আসামি

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজার ওপর হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

রবিবার রাতে আহত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় এ মামলা দায়ের করেন।

 

মামলার আসামিরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউপির চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মিঠু (৪৩), জয়পুরহাট শহরের নতুনহাট এলাকার তাজমুল হুদা রিপন (৩০), সাহেবপাড়া এলাকার জাকির মোল্লা (৩০), সদর উপজেলার ভাটকানা গ্রামের ইমরান হোসেন (২৭), নুরপুর গ্রামের মুন্না পারভেজ (৩৩) ও পুরানাপৈল বাজারের জাকারিয়া রকি (৩০)।

 

মামলার বিবরণে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা দলীয় কাজ শেষ করে তাদের কয়েকজন সহকর্মীকে নিয়ে শহরের চিত্রাপাড়ার বাসায় ফিরছিলেন। এ সময় আসামিরা পিস্তল, লোহার রড, কুড়ালসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালান। আসামিরা পিস্তল দিয়ে গুলি করলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। পাশাপাশি তারা লোহার রড ও কুড়ালের উল্টো পিঠ দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের আর্তচিৎকারে তাদের অন্যান্য সহকর্মী ও প্রতিবেশীরা এগিয়ে এলে আসামিরা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যান।

 

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলাটি আমলে নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend