নিবন্ধন : ডিএ নং- ৬৩২৯ || সোমবার , ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
শিরোনাম

বেপরোয়া গতিতে বাস খাদে, প্রাণ গেল যাত্রীর

বেপরোয়া গতিতে বাস খাদে, প্রাণ গেল যাত্রীর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও ১৬ জন আহত হয়েছেন। তবে তার পরিচয় জানাযায়নি। ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের ওই নৈশ কোচটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে।

 

সোমবার ভোর চারটার দিকে ঢাকা-ঠাকুরগাঁও সড়কের হাজিরমোড় নামক এলাকায় (বিজিবি ক্যাম্পের সামনে) এই দুর্ঘটনা ঘটে। এর আগে বেপরোয়া গতির ওই বাসটি রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটি ও সড়কের নিরাপত্তার জন্য দেয়া লোহার রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়।

 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।

 

যাত্রী, হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত আটটার দিকে ঢাকার উত্তরা থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার উদ্দেশে ছেড়ে আসে হানিফ পরিবহনের ওই নৈশ কোচটি। শুরু থেকেই চালক বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। রাত চারটার দিকে বাসটি বিজিবি ঠাকুরগাঁও সেক্টর কার্যালয় এলাকার পূর্ব পাশের সড়কের বাঁকে না গিয়ে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খায়। এতে খুঁটিটি ভেঙে মাটিতে পড়ে যায়। পরে বাসটি সড়কের লোহার রেলিং ভেঙে পাশের খাদে পড়ে গাছের সঙ্গে আটকে যায়। এতে ঘটনাস্থলেই এক নারীযা ত্রী নিহত হন। আহত হন সুপারভাইজারসহ ১৬ আরোহী।

 

পরে স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

 

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত সেখানে পৌঁছায় এবং এক নারীর মরদেহ উদ্ধার করে। এছাড়া সুপারভাইজারসহ আহত ১৬ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments

comments

এমন আরো খবর:

Web developed by: AsadZone.Com

Send this to a friend